সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২১শে আগস্টে গ্রেনেড হামলাকারীদের মুখোশ উন্মোচনের দাবিতে ইতালিতে সভা

সংবাদদাতা ::

২০০৪ সালের ২১শে আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হামলার ঘটনার স্মরণে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে নিহত সকল শহীদদের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে নাপলি আওয়ামী লীগ ইতালি।

নাপলি সেন্টারে স্হানীয় একটি হলে আয়োজিত সভার সভাপতিত্ব করেন নাপলি আওয়ামীলীগ নেতা হাজী কবির মোড়ল, ইমরান মুন্সীর পরিচালনায় সভায় অতিথি হিসেবে টেলিকন্ফারেন্সে বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রধান। এসময় সভায় আরো বক্তব্য রাখেন হাজী বাচ্চু মাল, জসিম উদ্দিন, সালাম আকন্দ, মামুন হাওলাদার, শামীম মৃধা, সিপন তালুকদার, আমির মোল্লা, শাহজাহান মুন্সি, সজিব আকন, ফজলে রাব্বি, রাসেল বেপারী, রবিউল খাঁন, রাসেল খাঁন, ফেরদৌস হাওলাদার সহ নাপলি আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভায় নেতারা ২০০৪ সালের ২১ আগস্ট নারকীয় হত্যাকাণ্ডে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। তারা আইভি রহমানসহ ২৪ নেতাকর্মীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। নেতারা বলেন, ওই ঘটনাপ্রবাহের কালো থাবা বাংলাদেশের রাজনীতিকে আরেকবার বিভক্ত করেছে। বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আইনের শাসনের যে নজির স্থাপিত হয়েছে বাংলাদেশের মানুষ তা যুগে যুগে স্মরণ করবে। বঙ্গবন্ধুর আদর্শ যেন এদেশে আর বাস্তবায়ন না হতে পারে সেজন্য সেদিন জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। ২১ আগস্টে বর্বর গ্রেনেড হামলা ও হত্যাকাণ্ডের পর্দার আড়ালের কুশীলবদের মুখোশ উন্মোচনের জন্য আন্তর্জাতিকভাবে তদন্ত কমিটি গঠনেরও দাবি জানান নেতারা।

পাশাপাশি তারা আরো বলেন এদেশের সকল উন্নয়নের বীজ বপন করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জননেত্রী শেখ হাসিনা সেই উন্নয়ন বাস্তবায়ন করে চলেছেন। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রবাস থেকে মুজিব আদর্শের সকল সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

শেষে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল মরহুমদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন মাওলানা জাকির হোসেন জাকারিয়া।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: